Reception of ’18 Batch

Share on social media

উক্ত অনুষ্ঠানে প্রধান

“নতুনদের নতুনত্বে ভরে উঠবে প্রাণ, নতুনদের আগমনই আমাদের জয়গান” -এমন একটি আশাবাদ নিয়েই গতকাল পিএমই সেমিনার রুমে অনুষ্ঠিত হল চুয়েট ক্যারিয়ার ক্লাব আয়োজিত “Reception of ’18 Batch’.

sdafhaskdhf

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বায়োমেডিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রধান এবং চুয়েট ক্যারিয়ার ক্লাবের প্রধান উপদেষ্টা অধ্যাপক ড. কাজী দেলোয়ার হোসেন স্যার, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মানবিক বিভাগের সহযোগী অধ্যাপক এবং শেখ রাসেল হলের প্রভোস্ট ড. মোহাম্মদ কামরুল হাসান স্যার, আরো উপস্থিত ছিলেন উপ-পরিচালক (ছাত্রকল্যাণ) এবং মেকাট্রনিক্স এন্ড ইন্ডাস্ট্রিয়াল ইঞ্জিনিয়ারিং বিভাগের সহকারী অধ্যাপক হুমায়ুন কবির স্যার। উপস্থিত ছিলেন পেট্রোলিয়াম এন্ড মাইনিং ইঞ্জিনিয়ারিং বিভাগের সহকারী অধ্যাপক এবং চুয়েট ক্যারিয়ার ক্লাবের চিফ মডারেটর মোহাম্মদ জায়েদ বিন সুলতান স্যার। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন চুয়েট ক্যারিয়ার ক্লাবের সভাপতি মোঃ রোমিও হাসান।

অনুষ্ঠান শুরু হয় সম্মানিত শিক্ষকমণ্ডলীর শুভেচ্ছা বক্তব্যের মাধ্যমে।

পরবর্তীতে চুয়েট ক্যারিয়ার ক্লাবের গঠনশৈলী, উইং সমূহ, টিম ম্যানেজমেন্ট, বাৎসরিক কার্যক্রম ইত্যাদি বিষয়াবলী নিয়ে পাওয়ার পয়েন্ট প্রেজেন্টেশন দেন ক্লাবের সাধারণ সদস্য সুপ্রভ চন্দ্র সরকার (সিএসই ‘১৭) এবং আশফাক আসিফ (সিএসই ‘১৭) ।

এরপর প্রেজেন্টেশনের উপর ভিত্তি করে আয়োজন করা হয় কুইজিং কম্পিটিশন। এই সেগমেন্টটি পরিচালনা করেন ক্লাবের কার্যনির্বাহী সদস্য শাহরিয়ার ইবনে বাশার (সিভিল ‘১৬)। পাচঁটি প্রশ্ন করা হয় এবং সেই প্রশ্নের উত্তর একটি নম্বরে এসএমএস করতে বলা হয়। পরে সঠিক উত্তরদাতাদের মধ্যে থেকে চার জন্য ব্যক্তিকে পুরস্কৃত করা হবে।

পুরো অনুষ্ঠানে সুনিপুণ সঞ্চালনার দায়িত্ব পালন করেন, চুয়েট ক্যারিয়ার ক্লাবের সাধারণ সদস্য সেমন্তি বড়ুয়া (ইটিই ‘১৭) এবং সুপ্রভ চন্দ্র সরকার (সিএসই ‘১৬)।

সবশেষে সভাপতি মোঃ রোমিও হাসানের

সমাপনী বক্তব্যের মাধ্যমে অনুষ্ঠানে সমাপ্তি ঘোষণা করা হয়।

সবশেষে সভাপতি মোঃ রোমিও হাসানের
সমাপনী বক্তব্যের মাধ্যমে অনুষ্ঠানে সমাপ্তি ঘোষণা করা হয়। ioareutfoas fsdalf
upsafupasodf fsaidufoia
Share on social media

Leave a Reply

Close Menu