Annual General Meeting of CUET CC has been held.​

Annual General Meeting of CUET CC has been held.​

Share on social media


চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (চুয়েট) ক্যারিয়ার সচেতনমূলক অরাজনৈতিক সংগঠন চু্য়েট ক্যারিয়ার ক্লাবের ২০১৯-২০ কার্যনির্বাহী কমিটির তালিকা ঘোষণা করা হয়েছে।

রবিবার (২৯সেপ্টেম্বর) বিকেলে বিশ্ববিদ্যালয়ের পেট্রোলিয়াম ও মাইনিং ইঞ্জিনিয়ারিং বিভাগের সেমিনার রুমে আয়োজিত বার্ষিক সাধারণ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইলেকট্রনিক্স অ্যান্ড টেলিকমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রধান ড.মো আজাদ হোসাইন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নগর ও অঞ্চল পরিকল্পনা বিভাগের সহকারী অধ্যাপক এ.টি.এম শাহাজাহান এবং পেট্রোলিয়াম অ্যান্ড মাইনিং ইঞ্জিনিয়ারিং বিভাগের সহকারী অধ্যাপক মো.জায়েদ বিন সুলতান।

অনুষ্ঠান কর্মসূচিতে বিদায়ী সভাপতি রোমিও হাসান নতুন কমিটির নামের তালিকা ঘোষণা করেন। নতুন কমিটিতে সভাপতি হিসেবে নিযুক্ত হয়েছেন কম্পিউটার স্যায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের মশিউর রহমান মামুন এবং সাধারণ সম্পাদক হিসাবে নিযুক্ত হয়েছেন পেট্রোলিয়াম অ্যান্ড মাইনিং ইঞ্জিনিয়ারিং বিভাগের নাজমুন নাহার রিটা।

এছাড়া সাংগঠনিক সম্পাদক হিসেবে সৈয়দ ইশতিয়াক আহমেদ এবং সহ-সভাপতি হিসেবে যৌথভাবে দায়িত্ব গ্রহণ করেছেন মো.তৌফিক হোসাইন জাহিদী এবং মো.ইমতিয়াজ ইসলাম রিয়াল।

ক্লাবটির নতুন সভাপতি মশিউর রহমান মামুন বলেন, চুয়েট ক্যারিয়ার ক্লাব প্রতিষ্ঠা লগ্ন থেকেই শিক্ষার্থীদের বিভিন্ন স্কিল ডেভেলপমেন্ট এবং বিশ্ববিদ্যালয় ও শিক্ষার্থীদের সাথে বিভিন্ন কোম্পানির ইন্টার-অ্যাকশন বাড়ানো সহ বিভিন্ন ক্যারিয়ার সচেতনতামূলক কাজ করে আসছে। এর ধারাবাহিকতা এবং ক্লাবের প্রতিটি মেম্বারকে এক একটা স্কিলফুল অ্যাসেট হিসেবে পরিণত করাই হবে আমাদের নতুন কমিটির মূল লক্ষ্য।

অনুষ্ঠানের শেষ পর্যায়ে বিদায়ী সভাপতির দিকনির্দেশনামূলক বক্তব্য প্রদান ও বিদায়ী কমিটির হাতে ক্রেস্ট তুলে দেয়ার মাধ্যমে সভার সমাপ্তি ঘোষনা করা হয়।

উল্লেখ্য, চুয়েট ক্যারিয়ার ক্লাব গত একবছরে সর্বমোট ৩০টি প্রোগ্রাম আয়োজন করে,যার প্রধান তিনটি হলো ট্যালেন্ট হ্যান্ট-২০১৯,স্কিল ডেভেলপমেন্ট প্রোগ্রাম ও সর্বশেষ ক্যারিয়ার ফেস্ট-২০১৯ এবং ২২টি সাপ্তাহিক সেশনের আয়োজন করা হয়,যা বিগত বছর গুলোকে ছাপিয়ে যায়।


Share on social media

This Post Has 2 Comments

  1. Best club of CUET, you are doing great guys! Keep it up <3

Leave a Reply

Close Menu